Samsung Galaxy F54 Price in Bangladesh 2023, Full Specs & Review

Samsung Galaxy F54 Price in Bangladesh 2023- তো কি খবর বন্ধুরা? আশা করি ভালো আছেন। আজকে আমরা রিভিও করতে যাচ্ছি Samsung Galaxy F5। কি, এরকম কোনো এন্ড্রয়েড মোবাইলের রিভিউ এর জন্য অপেক্ষা করছেন? 

ক্যামেরাক্যামেরা আজকে আমরা Samsung Galaxy F5 এই মোবাইল রিভিউতে এর ডিজাইন, ডিসপ্লে, ক্যামেরা, পারফরম্যান্স, ব্যাটারি লাইফ এবং আরও অনেক কিছু সহ ডিভাইসের প্রতিটি বিষয় বিস্তারিতভাবে আলোচনা করব। সুতরাং, আর কোনো ঝামেলা ছাড়াই, আসুন Samsung Galaxy F54 5G এর জগতে গভীরভাবে ডুব দেওয়া যাক। 

Samsung Galaxy F5 Review

Samsung Galaxy F54 5G হলো টেক জায়ান্টের একটি মিড রেঞ্জের অফার, যা সাশ্রয়ী মূল্যে শক্তিশালী পারফরম্যান্স ও ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্যসহ এইরকম ইউজারদের লক্ষ্য করে তৈরি করা। একটি বড় 6,000mAh ব্যাটারি, একটি 108MP প্রাইমারি/মেইন ক্যামেরা এবং ১টি 120Hz AMOLED ডিসপ্লে সহ, ডিভাইসটিকে তার সেগমেন্টে ১টি শক্তিশালী প্রতিযোগী বলে মনে হচ্ছে। 

এই মোবাইল ভালো করে দেখার মাধ্যমে, আমরা জানার চেষ্টা করবো যে Samsung Galaxy F54 5G তার হাইপ মানে তাদের যে পাওয়ার সে পর্যন্ত টিকে আছে কি না এবং তারা তাদের প্রতিশ্রুতি পূরণ করছে কিনা।

Design and Build

Samsung Galaxy F54 5G গ্যালাক্সি লাইনআপে এর আগের মাধ্যমে সেট করা ডিজাইনের ঝোক অনুসরণ করে। এর উজ্জ্বল পলিকার্বোনেট গ্লাসের সাথে, ডিভাইসটির একটি প্রিমিয়াম গঠন রয়েছে। যাইহোক, এটি আঙ্গুলের ছাপ ও দাগগুলিকে খুব সহজেই ভালোভাবে আকর্ষণ করে। 

পিছনের প্যানেলে ১টি অনন্য ট্রিপল-রিং ক্যামেরা সেটআপ রয়েছে যা এটিকে তার অন্যান্য প্রতিযোগী যেমন শাওমি, রিয়েলমি এর মতো বড় বড় প্রতিযোগীদের থেকে আলাদা করে। এর কোণাগুলি সুন্দরভাবে বাঁকানো, একটি আরামদায়ক গ্রিপ প্রদান করে, যদিও ব্যবহারের সময় ফোনটি কিছুটা পিচ্ছিল হতে পারে। ডিভাইসটিতে একটি USB Type-C পোর্ট, ১টি স্পিকার গ্রিল এবং দ্রুত ও নিরাপদ আনলক করার জন্য একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। তো সব মিলিয়ে ডিজাইনটি দারুন লেগেছে আমরা কাছে। 

Samsung Galaxy F54 Design

Performance

Samsung Galaxy F54 5G ১টি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে, যা দারুন রঙের, তীক্ষ্ণ ভিজ্যুয়াল ও মসৃণ UI দেয়। স্ক্রীনটি সরাসরি ভাবে সূর্যালোকের মধ্যেও ভালোভাবে ব্যবহারের জন্য অনেক উজ্জ্বল, শীর্ষস্থানীয় প্যানেল রয়েছে, যার জন্য Samsung কে অনেক অনেক ধন্যবাদ। 

Samsung Galaxy F54 5G Exynos 1380 SoC দ্বারা চালিত, একটি 5G-সক্ষম চিপসেট যার মাধ্যমে দিনের সকল কাজ গুলি ভালোভাবে সম্পন্ন করা যায়৷ 8GB RAM এবং 256GB স্টোরেজ সহ, Samsung Galaxy F54 5G  তাদের বেশিরভাগ ব্যবহারকারীদের জন্য পর্যাপ্ত মেমরি অফার করে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 13-এর উপর ভিত্তি করে OneUI 5.1-এ চলে। কিছু প্রি-ইনস্টল করা ব্লোটওয়্যার উপস্থিত থাকলেও, বেশিরভাগ অ্যাপ আনইনস্টল করা যেতে পারে এবং ডিভাইসটি তার প্রতিদ্বন্দ্বীদের তুলনায় কম স্প্যামি বিজ্ঞপ্তি দেয় যা যেকোনো ব্যবহারকারীর জন্য ভালো হবে। আপনি পরবর্তীতে এর চারটি আপডেট পাবেন এবং পাঁচ বছরে সিকিউরিটি পাবেন। 

Camera

Samsung Galaxy F54 5G একটি শক্তিশালী ট্রিপল ক্যামেরা যুক্ত সেটআপ দেয় আমাদেরকে। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ 108MP প্রাথমিক ক্যামের রয়েছে। এটির সাথে একটি 8MP আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি 2MP ম্যাক্রো সেন্সর রয়েছে। এর ক্যামেরা দিয়ে ভালো রকমের ছবি তোলা যায়। আপনারা নিচে ছবি দেখতে পারবেন এর। 

কম আলোতে ছবি মোটামোটি ভালো তুলতে পারে, তবে অনেক সময় সমস্যা হতে পারে। একটি ডেডিকেটেড নাইট মোড রয়েছে এতে। 

সেলফি এবং ভিডিও কলের জন্য, ডিভাইসটিতে একটি 4K 30fps সহ 32MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। তো সব মিলিয়ে ক্যামেরা দারুন করেছে। নিচে আপনারা এর কিছু উদাহরণ দেখতে পারবেন। 

Samsung Galaxy F54 Camera

Battery Life and Charging

এতে একটি 6,000mAh ব্যাটারি এবং 25W দ্রুত চার্জিং সিস্টেম রয়েছে। তবে হেবি ইউজারদের জন্য এবং গেমারদের জন্য Samsung Galaxy F54 5G এর ব্যাটারি লাইফ কম হতে পারে। যাইহোক, নরমাল ইউজারদের জন্য যেমন আপনি যদি সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথবা গান শুনে থাকেন অথবা অন্যান্য কোন সাধারণ কাজ করে থাকেন, তাহলে ডিভাইসটি দিনে কোন চার্জিং ছাড়াই পুরো দিন ধরে চলতে পারবেন। ডিভাইসটি ০- 100% চার্জ হতে প্রায় দুই ঘন্টার মতো সময় নেয় 

Samsung Galaxy F54 Price in Bangladesh 2023

তো দামের দিক দিয়ে আপনার বাজে যদি 40 থেকে 45 হাজার টাকার মধ্যে হয়ে থাকে, তবে আপনি এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি কিনতে পারেন। এছাড়াও দোকানভেদে এর আশেপাশে কিছু কম দাম পারে। তবে চার্জিং এর ক্ষেত্রে এই মোবাইলটি বেশ পিছিয়ে থাকবে। কারণ এটি চার্জ হতে প্রায় দুই ঘন্টা সময় নিচ্ছে।

তবে সাধারণ ব্যবহারকারীদের জন্য রাতে চার্জ দিয়ে ঘুমাবে এবং দিনের বেলা চালাবে। দারুন নাহ! আপনি চাইলে Samsung এর অসিসিয়াল ওয়েবসাইটে দাম দেখতে পারেন। 

আরো দেখুন- 

আমাদের শেষ কথা 

তো এই ছিল আজকে Samsung Galaxy F54 নিয়ে সকল আলোচনা এবং আপনি এখন জানতে পেরেছেন যে Samsung Galaxy F54 Price in Bangladesh। আপনাদের যদি আর কোনো প্রশ্ন থাকে এই মোবাইল নিয়ে অথবা আমাদের থেকে কোন কিছু ভুল হয়ে থাকলে, তাহলে আমাদেরকে নিচে কমেন্টের মাধ্যমে জানাতে পারবেন। আমাদের এখানে সবসময় দারুন দারুন মোবাইলের আপডেট পেতে সবসময় ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে

Leave a Comment