Itel S23 Price in Bangladesh 2023, Full Specs & Review

Itel S23 Price in Bangladesh 2023- আজকে আমি আপনাদের সাথে খুবই স্পেশাল একটা Itel S23 স্মার্টফোনের রিভিউ শেয়ার করব। কম দামের কম বাজেটের মধ্যে আপনারা পেতে যাচ্ছেন একটি দারুণ এবং আকর্ষণীয় মোবাইল ফোন। তখন কিছু আজকের পোস্টে আমরা আপনাদেরকে বিস্তারিতভাবে বলার চেষ্টা করব। তো আসুন দেখেনি কি পাচ্ছেন এই Itel S23 স্মার্টফোনের সাথে।

Itel S23 Review 2023

Design

Itel S23 দুটি কালারের ভেরিয়েন্ট আছে। একটি সাদা কালারের এবং অন্যটি কালো কালারের ভেরিয়েন্ট। এর পেছনের সাইটে কালার চেঞ্জ হয়। আপনারা এই স্মার্টফোনটি বাজার থেকে কেনার সময় এর আসল কাহিনী বুঝতে পারবেন। সাদা কালারের ভেরিয়েন্টকে বলা হয় Mystery White এবং কালো কালারের ভেরিয়েন্ট টিকে বলা হয় Starry Black।

এই স্মার্টফোনটি বেশ পাতলা। এর কোন ওয়াটারপ্রুফ গ্যারান্টি নাই। এর লেয়ার প্যানেল এ প্লাস্টিক রয়েছে, কিন্তু সেটি গ্লাসের মতো ফিল দেয়। এত কম দামের মধ্যে কালার চেঞ্জিং বিষয়টি আপনারা পাবেন সেটা প্রশংসনীয়। তো সব মিলিয়ে ডিজাইনটি ভালো ছিল। 

Display

Itel S23 Display

Itel S23 স্মার্টফোনটিতে পাচ্ছেন 90Hz রিফ্রেশ রেট,IPS LCD ডিসপ্লে টাইপ, 267 PPI এবং HD+ 1612 x 720 Pixels রেজুলেশানসহ একটি 6.6 -ইঞ্চি  ডিসপ্লে রয়েছে। তো ডিসপ্লের দিক থেকে এটি এভারেজ মোবাইল বলা যায়। একেবারে ভালো না আবার একেবারে খারাপও না।  

Performance

এখন আসুন স্মার্টফোনটি পারফরমেন্স নিয়ে কথা বলা যাক।  এর প্রসেসর হিসেবে রয়েছে Unisoc T606 (12 nm)। আগেই বলেছি এর দুটি ভেরিয়েন্ট রয়েছে। সাদা কালার ভেরিয়েন্টের সাথে আপনি পাচ্ছেন 8 GB RAM এবং সাথে এক্সট্রা 8 GB RAM যুক্ত করতে পারবেন। আর কালো কালার ভেরিয়েন্টের সাথে আপনি পাচ্ছেন 4 GB RAM এবং সাথে এক্সট্রা 4 GB RAM যুক্ত করতে পারবেন।

এতে ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। স্মার্টফোনটি রান করা হচ্ছে Android Version 12 এর সাথে। পরবর্তী ভার্সনের আপডেট পাবেন কিনা সেটি আমাদের জানা নেই। রেগুলার সকল কাজ এই মোবাইলেই করতে পারবেন। 

যেহেতু 8gb রেম রয়েছে সে তো অনেকে ভাবছেন এটি দিয়ে গেমিং করবেন কিনা।  না হলে আমি বলব আপনারা টুকটাক গেমিং করতে পারেন।  অথবা যারা ফ্রি টাইমে গেম খেলে থাকেন তাদের জন্য এ মোবাইলটি ভালো হবে।  তবে আপনি যদি গেমিং ফোন হিসেবে এটি নিতে চান তাহলে সবচেয়ে বড়  ভুল হবে। 

Camera

Itel S23 Camera

ডিভাইসটিতে Depth Sensor এর Dual 50MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। প্রাথমিক ক্যামেরা দিয়ে ছবি তুলে যা দেখতে পেলাম সেটা হলো এটি দিয়ে কোনো আহামরি ছবি তুলা যায় নাহ। তবে যারা নরমাল ছবি তুলতে চান, তাদের জন্য ভালো হবে। প্রাথমিক ক্যামেরা ছাড়াও, Itel S23 -এ একটি 8MP ক্যামেরা রয়েছে৷ এর ভিডিও ক্যাপচারিং Full HD 1080P। 

Battery

Itel S23 তে একটি 5,000mAh ব্যাটারি এবং অতি দ্রুত 10W Fast চার্জিং সিস্টেম দিয়ে বানানো। এর ব্যাটারি টাইপ Lithium Polymer। আপনারা এই স্মার্টফোনের সাথে এক বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন। 

Itel S23 Price in Bangladesh 2023

বর্তমান বাংলাদেশের বাজারে Itel S23 এর সাদা কালার ভেরিয়েন্টের দাম প্রায় ১২ হাজার টাকা এবং কালো কালার ভেরিয়েন্ট এর দাম ১০ হাজার টাকা। তো বিভিন্ন দোকানে এর আশেপাশের মধ্যে দামে পেয়ে যাবেন। তো দেখতে পাইলি নি তো এর দাম কতটা কম।

আরো দেখুন- 

আমাদের শেষ কথা 

তো এই ছিল  নিয়ে বিস্তারিতভাবে আলোচনা এবং আপনি এখন জানতে পেরেছেন যে Itel S23 Price in Bangladesh। এত কম দামের মধ্যে ৮ জিবি রেম পাচ্ছেন বলে পারফরমেন্সের দিক দিয়ে এই মোবাইলটি অন্যদের থেকে এগিয়ে থাকবে। এছাড়াও এই দামের মধ্যে এর কালার ভেরিয়েন্ট অনেক ভালো লেগেছে আমার কাছে।

আপনার কাছে কেমন লেগেছে সেটি কমেন্ট করে জানাতে ভুলবেন না যেন। আমাদের এখানে সবসময় দারুন দারুন মোবাইলের আপডেট পেতে সবসময় ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে

Leave a Comment