Itel A60S Price in Bangladesh 2023, Full Specs & Review

Itel A60S Price in Bangladesh 2023– আজকে আমরা আইটেল এর ব্র্যান্ড নিউ স্মার্টফোন Itel A60S  android মোবাইলটি নিয়ে সকল কিছু খোলামেলাভাবে আলোচনা করব।

Itel A60 এ সাফল্যের উপর নির্ভর করে এই নতুন এন্ড্রয়েড ফোনটি একটি ব্যবহারকারীর জন্য নতুন অভিজ্ঞতা, ভালো কর্মক্ষমতা এবং আরো কিছু সিকিউরিটি বৈশিষ্ট্য অফার কর।

এতে HD+ ডিসপ্লে সহ অনেক দারুন দারুন ফিচার যুক্ত করা হয়েছে যাতে করে Itel A60S একজন আধুনিক স্মার্টফোন ব্যবহারকারীর সকল চাহিদা মেটাতে পারে। তো আসুন আর দেরি না করে এই মোবাইলটির সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখে নিই।

আরো দেখুন- Itel S23 Price in Bangladesh 2023

Itel A60S Full Specification

Design

ডিজাইনের দিক দিয়ে Itel A60S স্মার্টফোনটি আমার কাছে বেশ ভালো লেগেছে। এই চারটি রংয়ের ভেরিয়েন্ট রয়েছে। ফোনের বাম এবং ডান দিকের কী-গুলি সহজে এক্সেস করার জন্য এবং ব্যবহারের ক্ষেত্রে আরামদায়ক হওয়ার জন্য চিন্তা করে এই মোবাইলটির ডিজাইন করা হয়েছে। ডিজাইনের দিক থেকে এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি বেশ ভালই আছে।

Display

Itel A60S Display

Itel A60S-এ একটি দারুন 6.6-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে যা তার ব্যবহারকারীদের জন্য উজ্জল এবং ক্রিস্টাল-ক্লিয়ার ভিজ্যুয়াল অফার করে। 720×1612 এর রেজোলিউশন এবং 90 Hz এর রিফ্রেশ রেট সহ, ডিসপ্লেটি তার ব্যবহারকারীর চাহিদা অনায়াসে পূরণ করে।

আপনি ভিডিও দেখছেন বা ওয়েব ব্রাউজ করছেন না কেন, Itel A60S এর ডিসপ্লে সকল কিছু দেখার জন্য ভালো এক্সপেরিয়েন্স সিউর করে।

Performance

Itel A60S এ রয়েছে 1.3-GHz কোয়াড-কোর প্রসেসর এবং 8GB RAM। এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি মাল্টিটাস্কিং এবং চাহিদা অনুযায়ী অন্যান্য মোবাইলে অ্যাপ্লিকেশন চালানোর জন্য ভালো কর্মদক্ষতা আপনাদের দিবে। 128GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ, যা একটি microSD কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়ানো যেতে পারে, যাতে করে আপনার সমস্ত ফাইল, ফটো এবং ভিডিও সংরক্ষণ করার জন্য আপনার পরবর্তীতে জায়গার অভাব পড়বে না।

ডিভাইসটি সর্বশেষ Android 12 অপারেটিং সিস্টেমে চলে। তবে বর্তমানে বেশিরভাগ এন্ড্রয়েড মোবাইলে Android 13 অপারেটিং সিস্টেম চলছে। সেই দিক থেকে বিবেচনা করে এটি যদি সেরকম হতো তাহলে বেশ ভালো লাগতো।

Camera

Itel A60S Camera

Itel A60S এর ডুয়াল 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দিয়ে দারুন ছবি এবং সেলফি তোলা যাবে। পেছনের ক্যামেরা দিয়ে আপনি অনেকটা ভালো মানের ছবি তুলতে পারবেন। তো ডুয়াল-এলইডি ফ্ল্যাশ, প্যানোরামা এবং এইচডিআর-এর মতো দারুন দারুন ফিচারগুলোর জন্য আপনি যেকোনো ধরনের ছবি অনেক সুন্দর করে তুলতে পারবেন।

Security Features

এর ভালো ক্যামেরার ক্ষমতা ছাড়াও, Itel A60Sআপনাকে ভালো সিকিউরিটি ব্যবস্থা প্রদান করবে। ডিভাইসটি একটি ফেস আনলক বৈশিষ্ট্য রয়েছে,  যার মাধ্যমে আপনি আপনার ফোনের দ্রুত একসেপ্ট নিতে পারবেন।  এছাড়াও এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে যার মাধ্যমে আপনি হাতের আঙ্গুল দিয়ে ফোনটি আনলক করতে পারবেন।

Connectivity

Itel A60S মাধ্যমে আপনি দুটি ডুয়াল সিম ব্যবহার করতে পারবেন। এটি দ্রুত এবং নির্ভরযোগ্য ইন্টারনেট সংযোগ নিশ্চিত করে এবং তার সাথে 4G নেটওয়ার্কও সাপোর্ট করে। Wi-Fi, Bluetooth, এবং USB 2.0 সংযোগ ফিচারগুলির সাথে, আপনি সহজেই অন্যান্য ডিভাইসের সাথে আপনার এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি সংযোগ করতে পারবেন।

Battery

Itel A60S একটি শক্তিশালী 5000 mAh নন-রিমুভেবল ব্যাটারি আপনাকে অফার করে।এটি দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ তার ব্যবহারকারীদের প্রদান করে। আপনি গেম খেলছেন, ভিডিও দেখছেন বা ওয়েব ব্রাউজ করছেন না কেন, আপনি ৩০ ঘন্টা অনায়াসে এই স্মার্টফোনটি ব্যবহার করতে পারবেন।

যা যেকোনো ব্যবহারকারীর জন্য এটি খুশির খবর। দুটো চার্জিং এর জন্য এই মোবাইলটি সকলের কাছে সেরা বলে মনে হবে।

Itel A60S Price in Bangladesh 2023

বাংলাদেশি টাকায় Itel A60S  এর দাম প্রায় ৯ হাজার টাকার মতো। দেখুন এই নয় হাজার টাকার ভেতরে আপনি একটি সেরা মোবাইল পেয়ে যাচ্ছেন। অঞ্চল বেঁধে এর একের দাম হতে পারে,  তবে চেষ্টা করবেন ভালো কোন মোবাইলের দোকান থেকে  স্মার্টফোনটি কেনার। তাহলে আপনি কিছুটা ডিসকাউন্টও  পেতে পারেন এই এন্ড্রয়েস্ট স্মার্টফোনটির ওপর।

আরো দেখুন- 

আমাদের শেষ কথা 

তো এই ছিল আজকে Itel A60S  নিয়ে বিস্তারিতভাবে সকল আলোচনা এবং আপনি এখন জানতে পেরেছেন যে Itel A60S Price in Bangladesh। আজকের রিভিউটি ছিল পুরাই মাথা নষ্ট করা মোবাইল রিভিউ। অল্প দামে আপনারা অনেক কিছু পেয়ে যাচ্ছেন।

তো এখন আপনাদের যদি আর কোনো প্রশ্ন থাকে এই মোবাইল নিয়ে অথবা আমাদের থেকে কোন কিছু ভুল হয়ে থাকলে, তাহলে আমাদেরকে নিচে কমেন্টের মাধ্যমে জানাতে পারবেন। আমাদের এখানে সবসময় দারুন দারুন মোবাইলের আপডেট পেতে সবসময় ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে

Leave a Comment